Breaking News

খালি গলায় গিটারে ‘মানিকে মাগে হিথে’ গাইলেন ইয়োহানি, এবার অজয় দেবগনের ছবিতে গান গাইবেন

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার অবদান অনেক। প্রতিদিনের প্রয়োজনীয় জিনিস কেনা থেকে শুরু করে তথ্য আদান প্রদান সবকিছুতেই এর জুড়ি মেলা ভার। এখন সোশ্যাল মিডিয়া এত বেশি সংখ্যক মানুষ ব্যবহার করেন যে মুহূর্তেই যেকোনো ভিডিও ভাইরাল হয়ে যায়। রাতারাতি প্রতিভাবান ব্যক্তির ভাগ্য বদলে দেওয়ার ক্ষমতা রাখে এই সোশ্যাল মিডিয়া। সম্প্রতি সিংহলি ভাষার একটি গান সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল।

গানটি গেয়েছিলেন শ্রীলঙ্কার উঠতি গায়িকা ইয়োহানি। এই “মানিকে মাগে হিতে” গানটি গেয়ে এক লহমায় নিজের নাম তৈরি করেছেন ইয়োহানি। বলা হয়ে থাকে সংগীতের গুণ অনেক। সংগীতের ক্ষেত্রে ভাষা ম্যাটার করে না। মূল হল সংগীতের তাল, সুর ও লয়। যা ঠিক থাকলে যেকোনো ভাষার গান মানুষের মনকে স্পর্শ করতে পারে। ঠিক এমনই হয়েছে ইয়োহানির গাওয়া গান “মানিকে মাগে হিতে” র সাথে। এখন গানটি কেবল শ্রীলঙ্কার শ্রোতাদের মধ্যেই সীমাবদ্ধ নেই। বরং সীমানা পেরিয়ে ভারত, বাংলাদেশ এমনকি নেপালেও প্রসিদ্ধি লাভ করেছে গানটি।

শোনা যাচ্ছে সম্প্রতি হিন্দি ভাষাতে তৈরি হতে চলেছে এই গান। এর দায়িত্বে আছেন তনিষ্ক বাগচী। যিনি “মাশাক্কালি” গানটির রিমেক তৈরি করেছিলেন। গানটি জায়গা পাবে অজয় দেবগন অভিনীত হিন্দি ফিল্ম “থ্যাঙ্ক গড” এ। এই নিয়েই বর্তমানে ব্যস্ত ইয়োহানি। এই ব্যস্ততার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় গিটার বাজিয়ে গান গেয়ে শোনালেন তিনি। আপলোড হওয়ার সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়েছে। আপনারা যদি এখনও ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.