Breaking News

জীবনে কখনো কিস করেনি,এইরকম ভা’র্জি’ন মেয়েদের বলিউডে কাজ দেওয়ার জন্য অফার দিতো প্রোডিউসাররা…. গোপন তথ্য ফাঁস করলেন মহিমা চৌধুরী

বলিউডের বিখ্যাত ফিল্ম “পরদেশ” এ গঙ্গা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী। অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। বলিউডের এই বিখ্যাত অভিনেত্রী ফিল্মি দুনিয়া থেকে বহু বছর দূরে আছেন। কিন্তু বর্তমানে তার নাম আবার চর্চায় উঠে এসেছে। মহিমা চৌধুরী জানিয়েছেন তিনি যখন বলিউডের সাথে যুক্ত ছিলেন তখন অভিনেত্রীদের অবস্থান আলাদা ছিল।

তারা কাজ পেতেন নিজেদের অভিনয়ে পারদর্শীতার কারণে কম বরং ব্যক্তিগত জীবনের কারণে বেশি। তিনি আরও বলেন এক সময় তিনি ডিমান্ডে ছিলেন, কিন্তু ধীরে ধীরে তার কাজ পাওয়ার পরিমাণ কমতে থাকে। তিনি বলেন তৎকালীন সময়ে ডাইরেক্টর, প্রোডিউসর-রা ভা’র্জি’ন হিরোইন চাইতেন। এমন হিরোইন যে কোনোদিন কাউকে কি’স পর্যন্ত করেনি। এই সকল টার্মস এন্ড কন্ডিশনস্ স্পষ্ট বলে দেওয়া হতো।

যদি কোনো অভিনেত্রী করোর সাথে সম্পর্কে জড়াতেন তাহলে সরাসরি তার কেরিয়ারে এফেক্ট পড়ত। আর যদি কোনো অভিনেত্রীর বিয়ে হয়ে যেত তাহলে কেরিয়ারকে চির বিদায় জানাতে হত তাদের। মহিমা নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বলেন যে, 2006 সালে তার বিয়ে হয় ববি চৌধুরীর সাথে। তাদের এক মেয়ে আছে। যার নাম এরিয়ানা। বিয়ের প্রথম প্রথম সব ঠিক থাকলেও কোনো কারণবশত 2013 সালে তাদের ডিভোর্স হয়ে যায়।

ডিভোর্সের পর ফাইনান্সিয়ালি মহিমাকে সমস্যার সম্মুখীন হতে হয়। জানিয়ে রাখি 1999 সালে একটি ফিল্মের শুটিং শেষ করে ফেরার সময় খুব বাজে ভাবে মহিমার গাড়ির অ্যাকসিডেন্ট হয়। সেই সময় তাকে কেউ উঠিয়ে হাসপাতালে পর্যন্ত নিয়ে যায়নি। বাধ্য হয়ে ওই অবস্থায় মহিমা গাড়ি চালিয়ে একাই হাসপাতালে যান। এরপর অপারেশন করে তার মুখ থেকে 67 টা কাঁচের টুকরো বের করা হয়। এই ঘটনার পর তার চেহারা বদলে যায়। আর মহিমা বলিউডের থেকে দূরে সরে আসে।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.