Breaking News

জানেন কি ফিটনেস কুইন মালাইকা আরোরা কত কোটি টাকার মালিক? তা সত্ত্বেও এই সখ গুলি এখনো পূরণ করতে পারেননি

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে মালাইকা আরোরার নাম যথেষ্ট প্রসিদ্ধ। তিনি না শুধু একজন ভালো অভিনেত্রী, তার পাশাপাশি তিনি একজন ভালো ডান্সার, টেলিভিশন হোস্ট এবং মডেল। মালাইকা আরোরার নাম মাঝেমাঝেই চর্চায় উঠে আসেন। কখনও প্রফেশনাল লাইফের জন্য, আবার কখনো পার্সোনাল লাইফের কারণে। আজ আমরা আপনাদের মালাইকা আরোরার সম্পত্তির ব্যাপারে বলব। মালাইকা তার কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং এর মধ্যে দিয়ে।

তাকে প্রথম দেখা যায় “গুড় নাল ইশক মিঠা” অ্যালবামে। এরপর বলিউডের বিখ্যাত সিনেমা “দিল সে” তে “ছাইয়া ছাইয়া” গানে নেচে রাতারাতি জনপ্রিয়তা লাভ করেছিলেন। নিজের চেষ্টায় বলিউডে কেরিয়ার তৈরি করা মালাইকার 73 থেকে 75 কোটি টাকার সম্পত্তি রয়েছে। তিনি একটি আইটেম ডান্স এর জন্য 1.75 কোটি টাকা পারিশ্রমিক নেন। এমনকি টেলিভিশন ডান্স রিয়েলিটি শো “জারা নাচকে দিখা”, “ঝালাক দিখলা জা”, “নাচ বালিয়ে” তে জাজ করার জন্য মোটা টাকা পারিশ্রমিক নেন।

একটি রিপোর্ট থেকে জানা যায় 2021 সালে মালাইকার নেটওয়ার্থ 10 মিলিয়ন ডলার। মালাইকা আরোরা খান প্রতি মাসে 60 থেকে 70 লাখ টাকা ইনকাম করেন। মুম্বাইতে তার একটি যোগা সেন্টার আছে যেখান থেকেও তার ভালোই ইনকাম হয়ে যায়। মালাইকা আরোরার দামি দামি গাড়ির শখ আছে। তার কাছে বর্তমানে BMW X7, Range Rover Vogue, Toyota Innova Crysta, BMW 7 series 730 LED প্রভৃতি গাড়ি আছে।

জানিয়ে রাখি মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় স্থিত মালাইকা আরোরার বাড়িটির দাম কোটি টাকা। মুম্বাইতে ছাড়াও অন্যান্য জায়গাতেও মালাইকার প্রপার্টি আছে। অনেকদিন একে অপরের সাথে সম্পর্ক থাকার পর মালাইকা আরোরা ও আরবাজ খান 12 ই ডিসেম্বর 1998 সালে বিয়ে করেন। কিন্তু এই বিয়ে চিরস্থায়ী হতে পারেনি। 2018 সালে তারা আলাদা হয়ে যান। বর্তমানে মালাইকা অর্জুন কাপুরের সাথে সম্পর্কে আছেন। আর আরবাজ খান একটি নতুন সম্পর্কে জড়িয়েছেন বলে জানা যাচ্ছে।

About Web Desk

Check Also

বলিউডে অনেক চেষ্টা করেও কাজ পাননি জিৎ! তেলেগু মুভিও ফ্লপ! জেনে নিন জীতেন্দ্র থেকে জিৎ হয়ে ওঠার আসল কারণ।

টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা হলেন জিৎ। পরিশ্রমের জোরে একজন মানুষ যে সফলতা পেতে পারে তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *