Breaking News

পাকিস্তানের এই দুই খেলোয়াড়ের স্ত্রী হলেন ভারতীয়, যারা বিরাট কোহলিকে ভীষণ পছন্দ করেন

গত 24 শে অক্টোবর ইন্দো-পাক ক্রিকেট ম্যাচ হয়। এই T20 ওয়ার্ল্ড কাপ ম্যাচের জন্য গোটা দেশ অপেক্ষা করে থাকে। ইন্ডিয়া বনাম পাকিস্তানের ম্যাচ ক্রিকেটারদের জন্য সাধারণ ম্যাচ হলেও ক্রিকেট প্রেমীদের কাছে তা যুদ্ধের সমান। সাধারণত এই ধরনের ম্যাচে ইন্ডিয়ার জেতার চান্স বেশি থাকে। কিন্তু এবার 10 উইকেটে ইন্ডিয়া পাকিস্তানের কাছে হেরে যায়। ভারত এদিন 20 ওভারে 151 রান করে আর অপরদিকে পাকিস্তানে 17.5 ওভারে 152 রান করে জিতে যায়। জানিয়ে রাখি পাকিস্তানের ক্রিকেট টিমে এমন দুই খেলোয়াড় আছে যারা ভারতীয় মেয়ে বিয়ে করেছেন।

1/ শোয়েব মালিক- এইবার পাকিস্তানি ক্রিকেট টিমে খুব চেষ্টার পর শোয়েব মালিককে নেওয়া হয়। 2010 সালে শোয়েব মালিক ভারতীয় টেনিস প্লেয়ার সানিয়া মির্জাকে বিয়ে করেন। সানিয়া মির্জা মূলত হায়দ্রাবাদের বাসিন্দা। বর্তমানে তারা এক ছেলের মা-বাবা। এই বিয়ের কথা সামনে আসার পর বহু সমালোচনা ও কটাক্ষের শিকার হতে হয়েছিল তাদের।

2/ হাসান আলী- এবার আমরা কথা বলব পাকিস্তানের ক্রিকেটার হাসান আলীর সম্পর্কে। 2019 সালে তিনি ভারতের হরিয়ানার মেয়ে শামিয়া আরজু কে বিয়ে করেন। শামিয়া একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার। শামিয়া কাজের সূত্রে দুবাই তে থাকেন। জানা যায় শামিয়া ও হাসানের পরিবারই তাদের একে অপরের সাথে দেখা করায়। এরপর তাদের মধ্যে সম্পর্কের শুরু হয়। যা পরবর্তীতে বিয়ে পর্যন্ত এগোয়। গত এপ্রিলে তারা এক কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *