Breaking News

২২ বছর ধরে সালমান খানের সাথে রয়েছেন সব সময় ,সালমান খানের বডিগার্ড শেরার বেতন কত জানেন? জানলে অবাক হবেন.

মুম্বইয়ে ঠাকরের বাড়ি ,মাতোশ্রীতে গিয়েই শিবসেনায় যোগদান করেছেন সলমন খানের দেহরক্ষী শেরা। শিবসেনার টুইটার হ্যান্ডেলেই শেরার যোগদানের কথা জানিয়ে টুইট করা হয়েছে। মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের ঠিক আগে গুরমিত সিং অর্থাৎ শেরার শিবসেনায় যোগ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। ২১ অক্টোবর মহারাষ্ট্রে ভোটগ্রহণ আর ভোটগণনা হবে ২৪ অক্টোবর। প্রসঙ্গত, সলমনের দেহরক্ষী হিসাবেই বেশি পরিচিত গুরমিত সিং ওরফে শেরা।

প্রায় প্রত্যেক সেলিব্রিটির নিজস্ব দেহরক্ষী রয়েছে। আবার অনেকের ৪-৫ জন দেহরক্ষী থাকে। আপনি কি জানেন বলিউড অভিনেতা সালমান খানের বডিগার্ড কত টাকা আয় করেন? এটা সত্যিই একটি বিশাল পরিমাণ!

সালমান খানের বডিগার্ড শেরা প্রায় ২০ বছর ধরে সুপারস্টারের সাথে রয়েছেন। আপনি কি জানেন শেরা কত টাকা আয় করেন? একজন দেহরক্ষী হিসাবে কাজ করা খুবই কঠিন এবং দেশের সুপারস্টারদের দেহরক্ষী হওয়া আরও দায়িত্বের কাজ। উপার্জনের ক্ষেত্রে শেরা কোনও তারকার থেকে কম নয়। তার বেতন জানার পর আপনি অবাক হয়ে যাবেন।রিপোর্ট অনুযায়ী, সালমানের নিরাপত্তার জন্য শেরাকে প্রতি মাসে ১৫ লাখ টাকা দেওয়া হয়। অর্থাৎ বছরে ২ কোটি টাকা আয় করেন।

শুধু তাই নয়, বেতন ছাড়া বিভিন্ন অনুষ্ঠান, ফিল্ম প্রমোশান, পুরস্কার অনুষ্ঠানে সালমান খানের কাছ থেকে ভালো অর্থ পান। বলা হয় যে, সালমানের সাথে কর্মচারীর থেকে ভালো সম্পর্ক রয়েছে। শেরা সর্বদা সালমানের প্রতি অনুগত সালমান। একবার সাক্ষাত্কারে বলেছিলেন, তাঁকে রক্ষা করার জন্য শেরা নিজের প্রাণও দিয়ে দিতে পারে।

বলিউড দুনিয়ার অন্যতম সম্রাট হলেন সলমন খান। তার সঙ্গে অনেকবারই দেখা গিয়েছে দেহরক্ষী শেরা বা গুরমিত সিংকে। আর এবারে নির্বাচনের আগে সেই শেরা যোগ দিলেন শিব সেনা তে। দলের প্রধান উদ্ভভ ঠাকরে এবং প্রেসিডেন্ট আদিত্য ঠাকরের উপস্থিতিতে তাদের বাসভবন মাতশ্রীতে গিয়ে যোগদান করেন তিনি।পরে শিব সেনার তরফ থেকে টুইটারে এই খবর জানানো হয়।তার আগে শেরার যোগদান নিঃসন্দেহে শিব সেনার কাছে খুশির খবর বটেই।

বিগত বেশ কয়েক বছর ধরেই তিনি সলমন খানের দেহরক্ষী তথা এক বিশ্বস্ত বন্ধুও। খান পরিবারের বিপদেও তিনি পাশে ছিলেন। যে কারণে ২০১১ সালে সলমন খান শেরা কে উৎসর্গ করে বডিগার্ড নামের সিনেমাতে অভিনয় করেছিলেন। আর এই সিনেমা তে মুখ দেখিয়েছিলেন শেরাও। ভাইজানের জেলে থাকাকালীন অবস্থাতেও তিনি গিয়ে দেখা করে আসতেন। এছাড়াও তার নিজের ব্যবসা রয়েছে। বলিউডের অনেক সেলেবদের নিরাপত্তা দিয়ে থাকে তার সংস্থা টাইগার সিকিউরিটি সার্ভিসেস।

তাছাড়াও তার এই নিরাপত্তা সংস্থা হলিউডের বিভিন্ন সেলেব ও পপ স্টারদের নিরাপত্তা দিয়ে থাকে। এছাড়াও ২০১৭ সালে ভারতে জাস্তিন বিবারের কনসার্ট উপলক্ষে তাকেও নিরাপত্তা দিয়েছিলেন তার এই সংস্থা। তিনি যে শুধুই সলমনের নিরাপত্তারক্ষী নয় তা বারবার বলেছেন ভাইজান।

এছাড়াও একজন নিরাপত্তারক্ষী হিসেবে কখনই তিনি সলমনের পিছনে থাকেন না বরং তার পিছনে থাকেন সলমন আর বাস্তবের টাইগারের মত তাকে নিরাপত্তা দেন এই শেরা। তিনি এরআগেও জানিয়েছিলেন যতদিন তার নিঃশ্বাস পরবে তিনি ভাইজানের সঙ্গেই থাকবেন। তিনিও সলমনের মত বহুবার বিতর্কে জড়িয়েছেন। ধাক্কাধাক্কি থেকে শুরু করে তাঁর বিরুদ্ধে মহিলা ঘটিত বিতর্ক শোনা গিয়েছে। যদিও তিনি তা মানেননি।

About admin

Check Also

বহু বছর পর পূজা ভট্ট বললেন যে কারণে তিনি তার বাবা- মাকে কতটা ঘৃণার চোখে দেখতেন

পূজা ভাট (জন্ম ১২ ফেব্রুয়ারি ১৯৭২) একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, কণ্ঠস্বর অভিনেত্রী, মডেল, প্রযোজক এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *