Breaking News

শাহরুখের পাশে আজ পাকিস্তান.. ভারত ছেড়ে পাকিস্তানে বসতি স্থাপনের পরামর্শ দিল

বলিউডের বাদশাহ শাহরুখ খান বর্তমানে বিতর্কে ঘিরে রয়েছেন। গত 2 রা অক্টোবর তার ছেলে আরিয়ান খান এনসিবি দ্বারা গ্রেফতার হয়েছে। 23 বছর বয়সী আরিয়ান মুম্বাই থেকে গোয়া গামী একটি ক্রুজে ড্রাগস পার্টি করার অপরাধে গ্রেফতার হয়েছে। বর্তমানে সে আর্থার রোড জেলে ব্যারাক নং 1 এ আটক আছে। ছেলে গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখ খান সর্বতভাবে আরিয়ানের জামিনের চেষ্টা করে চলেছেন।

কিন্তু তা সম্ভব হচ্ছে না। এখনও পর্যন্ত শাহরুখ খান ও গৌরী খানের তরফ থেকে কোনো বয়ান সামনে আসে নি। এই সময়ে শাহরুখ খানের পাশে সালমান খানকে দেখা গেছে। বন্ধুর বিপদের দিনে নিজের সব কাজ ফেলে উপস্থিত থাকছেন সালমান খান। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখ খান কে নিয়ে ভীষণ পরিমাণে ট্রোল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এমত অবস্থায় পাকিস্তানের বিখ্যাত হোস্ট ওয়াকার জাকা শাহরুখ খানকে ভারত ছেড়ে পাকিস্তানে চলে যাওয়ার কথা বলেছেন।

এই বিতর্কিত টেলিভিশন হোস্ট বলেছেন নরেন্দ্র মোদি সরকার যেভাবে শাহরুখ খান ও তার পরিবারের সাথে ব্যবহার করছে তা চোখে দেখা যায় না। তাই সসম্মানে পাকিস্তানে চলে যাওয়াই হবে শাহরুখ খানের পক্ষে বুদ্ধিমানের কাজ। এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ওয়াকার জাকা কে তুমুলভাবে ট্রোল করা হচ্ছে। কেবল ভারতীয়রাই নয় পাকিস্তানিরাও এর তীব্র প্রতিবাদ করেছে। এই প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে ভুলবেন না।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.