Breaking News

বহু বছর পর পূজা ভট্ট বললেন যে কারণে তিনি তার বাবা- মাকে কতটা ঘৃণার চোখে দেখতেন

পূজা ভাট (জন্ম ১২ ফেব্রুয়ারি ১৯৭২) একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, কণ্ঠস্বর অভিনেত্রী, মডেল, প্রযোজক এবং পরিচালক। তিনি একাধিক পুরস্কার অর্জন করেছেন, তন্মধ্যে রয়েছে দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও একটি ফিল্মফেয়ার পুরস্কার।হিন্দি চলচ্চিত্র শিল্পে, সাধারণভাবে বলিউড নামে পরিচিত যেখানে বিভিন্ন প্রজন্মের পরিবারের সকল সদস্যের চলচ্চিত্র শিল্পে অংশগ্রহণের ইতিহাস রয়েছে।

পূজা মহেষ ভাট ১৯৭২ সালের ১২ ফেব্রুয়ারি ভারতের বম্বেতে (বর্তমানে মুম্বই) জন্মগ্রহণ করেন। তার বাবা ভারতীয় চলচ্চিত্র পরিচালক মহেশ ভাট এবং মা কিরণ ভাট। বাবার দিক থেকে ভাট মূলত গুজরাতি এবং মায়ের দিক থেকে তিনি ব্রিটিশ, স্কটিশ, আর্মেনিয় ও বার্মি বংশদ্ভূত।তিনি অভিনেত্রী সোনি রাজদানের সৎ কন্যা। তার ডাকনাম ভূত। ভারতীয় পরিচালক নানাভাই ভাট তার পিতামহ। তার ভাই চলচ্চিত্র অভিনেতা রাহুল ভাট। ভারতীয় লেখক শাহীন (জন্ম ১৯৮৮), এবং চলচ্চিত্র অভিনেত্রী আলিয়া ভাট তার সৎবোন। অভিনেতা ইমরান হাশমী ও চলচ্চিত্র পরিচালক মোহিত সুরি তার চাচাতো ভাই এবং প্রযোজক মুকেশ ভাট তার চাচা।

মহেশ ভট্টের মেয়ে পূজা ভট্ট একজন অভিনেত্রী, ডিরেক্টর এবং প্রযোজক। তিনি আজ অবধি তার বাবার দ্বিতীয় বিবাহের বিষয়ে কথা বলেননি, তবে এখন তিনি এ নিয়ে খোলামেলা কথা বলতে পিছপা হন না। পূজা ভট্ট তাঁর মা কিরণ ভট্ট (লরেন ব্রাইট) সম্পর্কেও কথা বলেছেন। পূজা তার বাবার দ্বিতীয় বিয়ে সম্পর্কে বলেছিলেন, বাবার সাথে আমার দ্বিতীয় বিয়ে করার কারণে আমি খুব রেগে গিয়েছিলাম। সে কীভাবে আমার মাকে অন্য কারও জন্য ছেড়ে গেল?

আমি তখন সোনিকে (মহেশ ভট্টের দ্বিতীয় স্ত্রী এবং আলিয়া ভট্টের মা) ঘৃণা করতাম। কেউ যদি সোনির কথা উল্লেখ করতেন তবে আমি আমার বাবাকে গোসল করতাম তবে পরে বুঝতে পেরেছিলাম যে পাপা অন্য কারও সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও এর অর্থ এই নয় যে তিনি খারাপ বাবা। তিনি মোটেই খারাপ বাবা নন। তিনি তাঁর সমস্ত সন্তানকে সমানভাবে যত্ন নিয়েছেন।

তাত্পর্যপূর্ণভাবে, চলচ্চিত্র শিল্পের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মহেশ ভট্ট ১৯৭০ সালে ব্রিটিশ-বংশোদ্ভূত মেয়ে লরেন ব্রাইটকে বিয়ে করেছিলেন, যার নাম কিরণ ছিলেন মহেশ ভট্ট । এরপরে তাঁদের পূজা ও রাহুল নামে দুটি সন্তান হয় এবং তারপরে মাঝের মহেশ ভট্ট পারভীন ববির প্রেমে খারাপভাবে পড়ে যান এবং পরে ১৯৮ in সালে সনি রাজদানকে বিয়ে করেন। তারা তাদের দুই মেয়ে আলেয়া ও শাহীনকে দিয়েছিল। শিগগিরই মহেশ ভট্টের ছবি রোড -২ এর সিক্যুয়ালে দেখা যাবে পূজা ভট্ট এবং আলিয়াকে প্রথমবারের মতো পূজা ভট্টের বিপরীতে দেখা যাবে।

About admin

Check Also

“আমি ছোট ছেলেদের সাথে রোম্যান্স করতে বেশি পছন্দ করি”… জানালেন করিনা

কারিনা কাপুর প্রকাশ করলো বড় রহস্য, বললেন- ‘আমি ছোট ছেলেদের সাথে রোম্যান্স করি… বলিউডের বেবো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *