Breaking News

“কলেজ গার্ল থেকে ক’ল গার্ল” এই মেয়েটির জীবন কাহিনী শুনলে চোখের জল ধরে রাখতে পারবেন না…

অর্থের অভাব মানুষকে যে কোন কিছু করতে বাধ্য করে। কেউ টাকার লোভে চু_রি শুরু করে আবার কেউ ভুল কাজে লিপ্ত হয়। এবার এই 21 বছরের মেয়েটির গল্পই জানা যাক। স্কটল্যান্ডের এডিনবরা ইউনিভার্সিটিতে অধ্যায়নরত এই মেয়েটির বাড়ির বিল পরিশোধের জন্য অর্থের প্রয়োজন ছিল। এমন পরিস্থিতিতে তিনি ফোনসে_ক্স অপারেটর হিসেবে কাজ করেন, তবে তারপর যা ঘটলো তা খুবই ভীতিকর। মেয়েটি জানায় পড়াশোনার পাশাপাশি সে কিছু কাজ করছিল।

সে কিছু জায়গায় কাজ করতো কিন্তু এসব করতে করতে সে এতটাই ক্লান্ত হয়ে পড়েছিল যে পড়াশোনা করতে তার ভালো লাগত না। এমতাবস্থায় তিনি এমন একটি কাজ খুঁজছিলেন যাতে সময় কম লাগে, শারীরিক ক্লান্তি থাকে না এবং অর্থও ভালো পাবে। ফোনসে_ক্স অপারেটার হওয়ার পর মেয়েটির জীবন সহজ হয়ে যায়। ফোনে পুরুষের সঙ্গে নোংরা কথা বলার জন্য টাকা পেতে শুরু করেন তিনি। প্রতি ঘন্টায় কথা বলে প্রায় 500 টাকা আয় করতেন।

ঘরে বসে টাকা আয় করার একটি ভালো উপায় ছিল। তিনি প্রতি 10 মিনিটে একটি কল পেতো যা কয়েক ঘণ্টা ধরে চলতো এবং দুই মাসে কাজটি করে মেয়েটির প্রায় 82,000 টাকা আয় করেছে। এই চাকরীর সুবাধে মেয়েটিকে কোন সমস্যায় পড়তে হয়নি। সে অনেক টাকা রোজগার করছিল কিন্তু তারপর সে তার আচরণে কিছু পরিবর্তন লক্ষ্য করে। এই পরিবর্তনগুলো তাকে তার বন্ধু-বান্ধব এবং পরিবার থেকে দূরে সরিয়ে দিয়েছে।

মেয়েটি তারপর ফোনসে_ক্স অপারেটর হওয়ার জন্য আফসোস করতে শুরু করে এবং পুরুষদের ঘৃণা করতে শুরু করে। তারপর তিনি শুধুমাত্র মহিলাদের ডেট করা শুরু করেন। আসলে মেয়েটি যাদের সাথে ফোনে কথা বলত তারা তাকে খুব বাজেভাবে সে_ক্সু_য়া_ল হা_রা_স_মে_ন্ট করতো। ধীরে ধীরে মেয়েটির আচার-আচরণেও এই জিনিসটা দেখা যেতে লাগলো। বন্ধুরাও তার আচরণে পরিবর্তন দেখতে পেল এবং অনেকে বলেছে সে বাচ্চাদের মতন আচরন শুরু করেছে।

তারপর সে পেডোফিলিয়ার শিকার হতে শুরু করে, পেডোফিলিয়া হলো এমন একটি ব্যতিচার শিকার যাতে শিশুদের সাথে যৌ_ন কার্যকলাপে লিপ্ত হওয়ার মনোবাঞ্ছা জাগে। ফোনে এত যৌ_ন কথা বলার কারণে মেয়েটির ব্যক্তিত্বতে পরিবর্তন আসতে শুরু করে। সে আর আগের মতন ছিল না, সে অন্যদের দিকে নোংরা চোখে তাকাতো এবং সেইসাথে তার কথা শুনে তার প্রতি বিরক্ত লেগে যেতে শুরু করল। এভাবে সে আত্মীয়-স্বজনদের হারিয়ে ফেলেছে। এখন সেই মেয়েটি অনুশোচনা করছেন যে, সে যদি অর্থ উপার্জনের জন্য সর্টকাট উপায় না নিতেন তাহলে হয়তো তার জীবন অন্যরকম হতো।

About Web Desk

Check Also

বলিউডে অনেক চেষ্টা করেও কাজ পাননি জিৎ! তেলেগু মুভিও ফ্লপ! জেনে নিন জীতেন্দ্র থেকে জিৎ হয়ে ওঠার আসল কারণ।

টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা হলেন জিৎ। পরিশ্রমের জোরে একজন মানুষ যে সফলতা পেতে পারে তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *