Breaking News

আলিয়া ভাট কে নিয়ে মুখ খুললেন মহেশ ভাট! যা বললেন শুনে অবাক হবেন আপনারা!

বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট খুব কম সময়েই এন্টারটেনমেন্ট জগতে নিজের নাম অর্জন করতে পেরেছে। বর্তমান সময়ে বহু নামীদামী প্রোডিউসার ও ডিরেক্টররা তার সাথে কাজ করতে চান। আলিয়া ভাটের বাবা মহেশ ভাট জানিয়েছেন মেয়ের এই সফলতায় ভীষণ খুশি তিনি। সাম্প্রতিক এক ইন্টারভিউতে মহেশ ভাট বলেন, আলিয়া খুব ম্যাচিওর এক মেয়ে। এক সময় শুধুমাত্র রোজগার করার জন্য ফিল্মে অভিনয় করত আলিয়া।

কিন্তু বর্তমানে সে কাজটা ভালোবেসেই করে। তিনি আরও বলেন, আলিয়া মাত্র দুই বছরে সেই সফলতা পেয়েছে যা মহেশ ভাট 50 বছরেও পাননি। মহেশ ভাট বলেন, ছোটোবেলায় 500 টাকার জন্য তার পায়ে ক্রিম লাগিয়ে দিত আলিয়া। আর আজ সে এত ইনকাম করে যা তিনি 50 বছরেও করেননি। জানিয়ে রাখি, 2012 তে করণ জোহরের ফিল্ম “স্টুডেন্ট অফ দ্য ইয়ার” থেকে বলিউডে ডেবিউ করে আলিয়া ভাট।

উক্ত সিনেমায় তার অভিনয় দর্শকদের নজর কাড়ে। তারপর থেকেই আর পিছে ফিরে তাকাতে হয়নি তাকে। এই সিনেমায় তার সাথে বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা ছিল। আলিয়া ভাট “রাজি”, “2 স্টেটস্”, “ডিয়ার জিন্দেগি”, “বদ্রি কি দুলহানিয়া”, “হাম্পটি শর্মা কি দুলহানিয়া”, “কলঙ্ক”, “হাইওয়ে” প্রভৃতি ফিল্মে অভিনয় করেছেন। খুব শীঘ্রই আলিয়া ভাটের নতুন ফিল্ম “ব্রহ্মাস্ত্র” রিলিজ হতে চলেছে।

এই ফিল্মে মহানায়ক অমিতাভ বচ্চন ও রণবীর কাপুর কে দেখা যেতে চলেছে। আলিয়া ভাটের পারসোনাল লাইফ নিয়ে বলতে গেলে বর্তমানে রণবীর কাপুরের সাথে সম্পর্কে আছে সে। রিপোর্ট অনুযায়ী শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছে তারা। যদিও এখনও পর্যন্ত তাদের সম্পর্ক নিয়ে কোনো অফিশিয়াল স্টেটমেন্ট কেউই দেয়নি। কিন্তু মাঝেমাঝেই তাদের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *