Breaking News

মাধুরী দীক্ষিত কেরিয়ারের শুরুতে যে কারণে করেছিলেন এমন রোম্যান্টিক দৃশ্য, এত বছর পর সামনে আসলো আসল তথ্য।

বলিউডের ধক্-ধক্ গার্ল মাধুরী দীক্ষিত জীবনের 54 টা বসন্ত দেখে ফেলেছেন। কিন্তু তাকে দেখে বোঝা অসম্ভব। এখনও পর্যন্ত তার ডিমান্ড আগের মতই রয়েছে। আগের সময়ে হিরোইনদের বয়স যত বাড়তে থাকত তত তাদের ডিমান্ড বলিউডে কম হত। তাই বাধ্য হয়ে সেই সব হিরোইনদের বিয়ে করতে হত বা বলিউড থেকে চলে যেতে হত। কিন্তু এখন সময় বদলিয়েছে। 40 এর বেশি বয়সী হিরোইনদেরও সিনেমায় কাস্ট করা হয় এবং তাদের ব্যক্তিত্ব নির্ভর গল্পও লেখা হয়।

আজ আমরা আপনাদের মাধুরী দীক্ষিতের ব্যাপারে বলব- মাধুরী দীক্ষিত বলিউডের এমন এক অভিনেত্রী যার হাসি ও সৌন্দর্যের দিওয়ানা সকলেই। কিন্তু আপনারা কি জানেন কেরিয়ারের শুরুতেই মাধুরী দীক্ষিতের পরপর দশটা ফিল্ম ফ্লপ হয়েছিল। কিন্তু আজ তিনি সফলতার শীর্ষে আছেন।

কিন্তু সেই সময় ফিল্ম ফ্লপ হওয়ার কারণে বলিউডে টিকে থাকার জন্য যেকোনো কিছু করতে রাজি ছিলেন। এই কারণেই “দয়াবান” ফিল্মে কি’সিং সিন এর জন্যেও রাজি হয়েছিলেন। তিনি ধ’র্ষি’তা নারীর চরিত্রেও অভিনয় করেছিলেন। সেই সিনেমাটি ছিল “তেজাব”।

“তেজাব” ফিল্ম থেকেই তার ভাগ্যের চাকা ঘুরে যায়। আর রাতারাতি হয়ে যান স্টার। এন্টারটেনমেন্ট জগতের সাথে যুক্ত সকলেরই কখনও না কখনও বিবাদে নাম জড়ায়। তেমনই মাধুরী দীক্ষিতের নামও বিবাদে জড়িয়ে ছিল।

1989 সালে মাধুরী দীক্ষিতের একটি ফিল্ম রিলিজ হয়েছিল “বর্দী” নামের। এটি মাল্টি স্টারার ফিল্ম ছিল। মাধুরী দীক্ষিতের বিপরীতে ছিলেন জ্যাকি স্রফ। তাদের একটি লাভ মেকিং সিনও ছিল ফিল্মে। এই সিনের পর থেকেই মাধুরী দীক্ষিতের প্রতি ক্রাশ জন্মায় জ্যাকি স্রফ-এর। যা আজও বর্তমান। শোনা যায় একবার জ্যাকি স্রফ মাধুরী দীক্ষিতের সাথে রো’মা’ন্স করতে চেয়েছিলেন।

সকলেই জানে মাধুরী দীক্ষিতের সাথে সঞ্জয় দত্তের সম্পর্ক ছিল। এই সম্পর্কের কারণে জ্যাকি স্রফকে পিছে হটতে হয়। “খলনায়ক” ফিল্মের শুটিংয়ের সময় বেশিরভাগ ডাইরেক্টর ও প্রডিউসর মাধুরীর সাথে কাজ করতে চাইতেন। কারণ সেই সময় মাধুরীর সব সিনেমাই হিট হচ্ছিল।

তবুও সুভাষ ঘাই এর ফিল্মে কাজ করার জন্য সঞ্জয় দত্তের সুপারিশের দরকার হয়েছিল মাধুরীর। সুভাষ ঘাই তাকে একটি অ্যাগরিমেন্টে সই করান। সেই অ্যাগরিমেন্ট অনুযায়ী সিনেমার শুটিং চলাকালীন মা হতে পারবেন না মাধুরী দীক্ষিত।

মাধুরী দীক্ষিতের শেষ ফিল্ম এসেছিল “কলঙ্ক”। এই ফিল্মে তিনি ছাড়াও সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা ছিলেন।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *