Breaking News

সিনেমার কাহিনীকেউ হার মানাবে, স্বামী তার স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ে দিয়ে বললেন এই কথা, ভিডিও মুহূর্তে ভাইরাল

কিছু কিছু ক্ষেত্রে বিহারকে পিছিয়ে পড়া রাজ্যের মধ্যে ধরা হয়। কিন্তু সম্প্রতি বিহারে ঘটা একটি ঘটনা 1999 এ রিলিজ হওয়া সিনেমা ” হাম দিল দে চুকে সানাম” এর সাথে মিলে গেছে। এই ঘটনা সম্পর্কের সমীকরণই বদলে দিয়েছে।

যেকোনো সম্পর্কের মূলে প্রেম, সমর্পণ ও ত্যাগ থাকে। এমনই ঘটেছে বিহারের জমুই জেলায়। যেখানে স্ত্রী শিবানীর বিয়ে স্বামী বিকাশ প্রেমিক সচিনের সাথে করিয়েছে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই কোনো না কোনো ভিডিও ভাইরাল হয়েই থাকে। এই ভিডিওটি তাদের মধ্যে অন্যতম। জানা যাচ্ছে ভিডিওটি ব্যাঙ্গালোরের। কিন্তু বিহারের জমুই জেলার সাথে সম্পর্কযুক্ত। এই ঘটনাটির সাথে “হাম দিল দে চুকে সানাম” এর তুলনা করছে দর্শকরা।

উক্ত সিনেমায় অভিনেতা অজয় দেবগন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বিয়ে তার প্রাক্তন অর্থাৎ সালমান খানের সাথে দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ মুহূর্তে ঐশ্বর্য এই বিয়ে করতে না করে দেন।

তেমনই বিকাশ তার স্ত্রী শিবানীর সাথে প্রেমিক সচিনের বিয়ে দেয়। এই ঘটনাটি এক সপ্তাহ আগের। এই ঘটনার সত্যতা যাচাই এখনও হয়নি।

জানিয়ে রাখি বিকাশের প্রথম স্ত্রী মা’রা যাওয়ার পর দুই বছর আগে শিবানীর সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। তার মতে বিয়ের আগে থেকেই শিবানীর সাথে সচিনের সম্পর্ক ছিল।

বিয়ের পর থেকে বিকাশ শিবানীর সাথে ব্যাঙ্গালোরে থাকে। শিবানীকে খুঁজতে খুঁজতে তার প্রেমিক বিহার থেকে ব্যাঙ্গালোরে যায়। এইসব কিছু জানার পর বিকাশ শিবানীকে মুক্তি দিয়ে নিজের ভালোবাসার কাছে ফেরত দেওয়ার সিদ্ধান্ত নেয়।

About Web Desk

Check Also

বরকে স্কুটিতে বসালেন নববধূ , অতপর যা হলো

বলা হয়ে থাকে যে, স্বামী-স্ত্রী বিবাহিত জীবনের বাহনের দুই চাকা। দাম্পত্য জীবনের এই বাহনে স্বামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *