Breaking News

#Challenge: দম থাকলে ছবির মধ্যে চিতাবাঘটিকে খুঁজে বের করুন এবং কমেন্ট করে দেখান , যদি আপনি খুঁজে বার করতে পারেন তাহলে আপনার চোখ ঈগলের চেয়ে কম নয়

ঈগল তার তীক্ষ্ণ চোখের জন্য সর্বদা পরিচিত। সে অনেক দূর থেকে তার শি_কা_র_কে ঝোঁপের মধ্যে লুকিয়ে দেখতে পায়। তাই তাকে পাখিদের মধ্যে সবচেয়ে বি_প_দ_জ_ন_ক শি_কা_রি হিসেবে বিবেচনা করা হয়। তার দেখার ক্ষমতা মানুষের চেয়ে 8 গুণ বেশি। আপনাদেরও যদি তীক্ষ্ণ দৃষ্টি থাকে এবং আপনি ধাঁধা সমাধানে বিশেষজ্ঞ হন, তাহলে আমরা একটি দুর্দান্ত গেম নিয়ে এসেছি শুধু মাত্র আপনার জন্য।

আজকাল লোকেরা সোশ্যাল মিডিয়ায় ‘ফাইন্ড দ্য অবজেক্ট পাজল’ গেমটি খুব পছন্দ করছেন এবং এই ধরনের খেলাতে আপনাকে একটি ছবি দেখানো হবে যেখানে একটি বস্তু বা প্রাণীকে খুঁজে বের করতে হবে। বস্তু বা প্রাণীটি সেই ছবিটির মধ্যে এমন ভাবে মিশে থাকে যে প্রথমবার দেখাতে আপনি এটিকে খুঁজে পাবেন না, কিন্তু আপনার যদি তীক্ষ্ণ দৃষ্টি থাকে এবং সেইসঙ্গে বুদ্ধি থাকে তবে আপনি সেটি দেখতে সক্ষম হবেন। এটিকে খুঁজে বের করতে সক্ষম হবেন।

আজকাল একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে, এটি একটি বনের ছবি। যিনি এই ছবিটি শেয়ার করেছেন, তিনি জনগণকে একটি ওপেন চ্যালেঞ্জ দিয়েছেন এবং বলেছেন যে, যদি আপনার দম থাকে ছবিটিতে চিতাবাঘ খুঁজে বের করুন।

লোকজন চিতাবাঘের অনেক খোঁজাখুঁজি করেছেন, কিন্তু 90% মানুষ চিতাবাঘ খুঁজে পাননি। তো চলুন আরেকবার এই ছবিটি মনোযোগ সহকারে দেখে নেওয়া যাক। অনেকে বলছেন যে, “এখানে চিতাবাঘ নেই, আমাদের মিথ্যে কথা বলে বোকা বানানো হচ্ছে।” কিন্তু আপনাদের তথ্যের জন্য জানিয়ে রাখি যে, ছবিটিতে সত্যিই চিতাবাঘ লুকিয়ে আছে।

আপনি যদি মনোযোগ সহকারে দেখেন তাহলে আপনি দেখতে পাবেন ডানপাশে গাছের নিচে একটি চিতাবাঘ বসে আছে। এই ঝোঁপের মধ্যে সে এতটাই লুকিয়ে আছে যে, তাকে খুঁজে পাওয়া খুবই কঠিন। চিতাবাঘ একইভাবে পরিবেশে লুকিয়ে তার শি_কা_রকে আ_ক্র_ম_ণ ও শিকার করে।

About Web Desk

Check Also

বহু বছর পর পূজা ভট্ট বললেন যে কারণে তিনি তার বাবা- মাকে কতটা ঘৃণার চোখে দেখতেন

পূজা ভাট (জন্ম ১২ ফেব্রুয়ারি ১৯৭২) একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, কণ্ঠস্বর অভিনেত্রী, মডেল, প্রযোজক এবং …

Leave a Reply

Your email address will not be published.