Breaking News

তাহলে কি সত্যি খুব শিগগিরই সালমান খান বিয়ে করতে চলেছেন? তার কাকা সামনে আনলেন এই চাঞ্চল্যকর তথ্য

বলিউডের দাবাং সালমান খান না শুধু নিজের অভিনয় ও ফিল্মের জন্য বিখ্যাত, এর পাশাপাশি পার্সোনাল লাইফ নিয়েও চর্চায় থাকেন। তার এই ফিল্মি কেরিয়ারে বহু অভিনেত্রীর সাথে সম্পর্ক হয়েছে তার। বহু অভিনেত্রীর সাথে নাম জড়ানোর পরেও সালমান খান কাউকে বিয়ে করেননি। বর্তমানে সালমান খানের জীবনের সবথেকে বড় প্রশ্ন যে, তিনি বিয়ে কবে করবেন?

সালমান খান যেখানেই যান তার বিয়ে নিয়ে প্রশ্ন উঠেই থাকে। যদিও খুব কমই তাকে উত্তর দিতে দেখা যায়। এখন শোনা যাচ্ছে সালমান খান শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তো জেনেনিই এই ব্যাপারে-

সালমান খানের জ্যাঠা নাইম খান এবার তার বিয়ের ইচ্ছে প্রকাশ করেছেন। তিনি চাইছেন সালমান খান যেন শীঘ্রই বিয়ে করে নেন। তার মতে সালমান খানের ভাই-বোনের বিয়ে হয়ে গিয়ে তাদের বাচ্চারা পর্যন্ত বড়ো হয়ে গেছে। এখন তার পিছনে থাকা উচিৎ না। তিনি আরও বলেন সালমান পাঠানের সন্তান। আর পাঠানরা সারাজীবন ইয়াং থাকে। তাই তারা যেকোনো বয়সে বিয়ে করতে পারে। কিন্তু তিনি চান সালমান যেন এখন বিয়ে করেন।

সালমান খানের জন্ম মধ্যপ্রদেশের ইন্দোর এ হয়েছে। তার প্রফেশনাল লাইফ নিয়ে বলতে গেলে শীঘ্রই তাকে “টাইগার-3” তে দেখা যেতে চলেছে। এছাড়াও “কভি ইদ কভি দিওয়ালি” সিনেমাতেও তাকে দেখা যেতে চলেছে এবং “বজরঙ্গী ভাইজান-2” এরও শুটিং শুরু হতে চলেছে।

About Web Desk

Check Also

বোনের বিয়েতে ভাই তার বোনকে এমন কিছু উপহার দিলেন যা দেখে সবাই অবাক! ভিডিও মুহূর্তে ভাইরাল

ভাইরা তাদের বোনেদের বিয়ে নিয়ে যথেষ্ট উত্তেজিত থাকে। তারা শুধু চায় তাদের বোনকে যেন বিয়েতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *