Breaking News

মেয়েকে চ’ড় মা’রে শিক্ষক, অতঃপর গু-লির শব্দে কেঁ’পে উঠল স্কুল, হা-ড় হিম করা ঘটনা

শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের মাধ্যমে আমাদের সমাজ শিক্ষার পথে এগিয়ে যায়। কিন্তু সম্পর্কের মধ্যে যদি সামান্যতম অবিশ্বাস থেকে যায়, তবে তা কতটা মা_রা_ত্ম_ক হতে পারে এই খবরটি তা নিয়ে।

রাজস্থানের ভরতপুর জেলার একটি স্কুলে বাড়ির কাজ শেষ না করায় এক ছাত্রীকে চ_ড় মে_রে_ছে_ন এক শিক্ষক। মেয়েটি তার বাবাকে বিষয়টি জানায়। মেয়েকে চ_ড় মা_রার কথা শুনে ক্ষি_প্ত হয়ে ব_ন্দু_ক নিয়ে স্কুলে পৌঁছে যায় সেই সৈনিক বাবা।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি কানওয়াদা গ্রামের, যেখানে বাড়ির কাজ শেষ না করায় সেনা জাওয়ান পাপ্পু গুজ্জার মেয়েকে চ_ড় মা_রেন এক শিক্ষক। পুলিশ জানায়, প্রায় কুড়ি দিন আগে, ফোনে কথা বলার সময় ওই সেনার মেয়ে তার বাবাকে একথা বলেন।

মেয়েকে চ_ড় মা_রার কথা শুনে ক্ষিপ্ত হয়ে ওঠেন সেই সৈনিক। ছুটিতে বাড়িতে আসার পর, জওয়ান তার লাইসেন্স করা ব_ন্দু_ক নিয়ে সেখানে পৌঁছায় এবং এর জন্য স্কুল অপারেটরের বিরুদ্ধে বিরক্তি প্রকাশ করতে শুরু করেন।

স্কুল অপারেটরের সঙ্গে বাক-বিতণ্ডার সময় সৈনিক তার রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে ব_ন্দু_ক তাক করে। এই সময় অপারেটরের স্ত্রী সেনার গু_লি_তে মাঝপথে এসে গু_লি_বি_দ্ধ হন এবং গু_লি চালানোর পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত জাওয়ান।

কামনা থানার এস.ও জানিয়েছেন, অ_ভি_যু_ক্ত জওয়ানের বিরুদ্ধে মা_ম_লা দায়ের করা হয়েছে। জাওয়ানের খোঁজে তল্লাশি চলছে এবং শীঘ্রই তাকে গ্রে_প্তা_র করা হবে। স্কুলে গু_লি চালানোর ঘটনায় স্কুলের লোকজন আতঙ্কে রয়েছে।

বাড়ির কাজের জন্য যে শিক্ষক, সৈনিকের মেয়েকে চ_ড় মে_রে_ছি_লে_ন তিনি হতবাক। অপরদিকে গু_লি ছুড়ে ওই সৈনিক পলাতক হওয়ার পর, পুলিশ তার বাড়িতে তল্লাশি চালাচ্ছে। জাওয়ানের মেয়ের লেখাপড়াই শুধু ক্ষ_তি_গ্র_স্ত হয়নি, তার পরিবারও ক্ষ_তি_গ্র_স্ত হয়েছে। জোশে জ্ঞান হারানোর ঘটনা সবাইকে বিপাকে ফেলেছে।

About admin

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *