Breaking News

স্কুটিতে দৌরাত্ম্য মেয়েদের ভিডিও শেয়ার করলেন IPS অফিসার!নেটিজনেরা কমেন্ট করলেন ‘পাপার পরী উড়ছে’

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে, সারা বিশ্বের আশ্চর্যজনক জিনিসগুলি আপনার স্ক্রিনে পরিবেশিত হয়। লোকেরা বিশেষত সোশ্যাল মিডিয়াতে ভিডিও দেখতে পছন্দ করে। প্রতিদিন অনেক ধরনের ভিডিও ভাইরাল হয়।

কিছু ভিডিও আমাদের কাঁদায় আবার কিছু আমাদের হাসায়। আজ তেমনই আমরা আপনাকে এমন একটি মজার ভিডিও দেখাতে যাচ্ছি, যা দেখে আপনারা হাসতে বাধ্য হবেন। এই মজার ভিডিওটি 1992 সালের ব্যাচের আই.পি.এস অফিসার রুপিন শর্মা তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

আসুন আমরা আপনাকে বলি যে, আই.পি.এস রুপিন প্রায়ই তার সোশ্যাল মিডিয়া একাউন্টে মজার এবং অনোন্য ভিডিও শেয়ার করেন। তার ভিডিও খুব তাড়াতাড়ি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায়। এবার তিনি ‘স্কুটি গার্লস’ ক্যাপশন সহ একটি মজার ভিডিও শেয়ার করেছেন।

আপনি ভালো করেই জানেন, মেয়েরা স্কুটি চালাতে কতটা পছন্দ করে। রাস্তার দিকে তাকালে বেশিরভাগই স্কুটিতে মেয়েদের দেখা যায়। যদিও কিছু মেয়েরা স্কুটি চালাতে তেমন পারদর্শী নয়, কখনও কখনও কেউ পা দিয়ে ব্রেক লাগায়, আবার কখনও বাম দিকে ঘুরতে গিয়ে ডানদিকে নির্দেশ দেয়।

আপনি যদি ইন্টারনেটে ফানি স্কুটি গার্লস লিখে ভিডিও সার্চ করেন, তবে আপনি একাধিক মজার ভিডিও দেখতে পাবেন। আই.পি.এস অফিসার রুপিন শর্মা যে ভিডিওটি শেয়ার করেছেন সেটি স্কুটি মেয়েদের সাথে সম্পর্কিত।

ভিডিওটি একটি মাক্স এবং চশমা পরা একটি ছেলেকে দিয়ে শুরু হয়। তিনি ইঙ্গিত করে বলেন যে, এখন একটি মজার ভিডিও শুরু হতে চলেছে। এর পরের ভিডিওতে স্কুটি গার্লস এর মজার কান্ড দেখা যাচ্ছে। এই ভিডিওটিতে মেয়েরা স্কুটি চালানোর সময় পড়ে যায়, মারামারি এবং গড়িয়ে পড়তে দেখা যায়।

তবে এতে অনেক মজার গল্প রয়েছে। ভিডিওটিকে আরো আকর্ষণীয় করতে ব্যাকগ্রাউন্ডে কাজল এবং শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র গান ‘যারা সা ঝুম লু ম্যায়’ বাজানো হচ্ছে। এই ভিডিও দেখে ছেলেরা স্কুটিওয়ালা মেয়েদের সাথে অনেক মজা করছে।

একজন ব্যবহারকারী লিখেছেন, “ওই দেখো পাপা কি পারি উড়ছে।” আবার অন্য একজন লিখেছেন, “ভাই আমিও এমন একটি স্টান্ট লাইভ দেখেছি।” একই সঙ্গে একজন বলেছেন, “আমি এখন এই ভিডিওতে মেয়েদের মন্তব্যের অপেক্ষায় আছি।”

তবে কিছু লোককে মেয়েদের সমর্থনে কথা বলতেও দেখা গেছে। যেমন, “একজন ব্যবহারকারী বলেছেন, “সব মেয়ে এমন না, বেশ কিছু এক্সপার্ট ড্রাইভার আছে। শুধুমাত্র মেয়েদের হাইলাইট করা ভুল।”

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.