Breaking News

প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলের বউ হয়ে নেই কোনো অহংকার, পায়ে হেটেই নিজের সন্তানকে স্কুলে নিয়ে যায় এই অভিনেত্রী

ভারতে যদি কারোর কোন দূর সম্পর্কের আত্মীয় বিধায়ক হন, তবে তিনি সর্বত্র এই ক্ষমতার ব্যবহার করেন। তবে এই বলিউড অভিনেত্রীর স্বভাব মোটেও এমন নয়। আমরা বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজার সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যার শশুর একসময় মুখ্যমন্ত্রী ছিলেন।

কিন্তু আজ তার জীবন এতটাই সরল যে, তিনি তার সন্তানদেরকে পায়ে হেঁটে স্কুলে নিয়ে যান। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখ যিনি আর এই পৃথিবীতে নেই, কিন্তু তার ছেলে রিতেশ দেশমুখ এবং তার পুত্রবধু কোনরকমের সুযোগ-সুবিধা গ্রহণ করেন না।

বলিউডে এমন অনেক অভিনেত্রী আছেন যারা বিয়ের পর ক্যারিয়ার ছেড়ে পরিবারকে প্রাধান্য দিয়েছেন। তাদের মধ্যে জেনেলিয়া ডি’সুজা, যিনি 2003 সালে ‘তুঝে মেরি কসম’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন।

তারপরে তিনি অনেক চলচ্চিত্র করেছিলেন, কিন্তু অভিনেতা রিতেশ দেশমুখকে বিয়ে করার পর, জেনেলিয়া তার ক্যারিয়ার ছেড়ে দিয়েছেন এবং পরিবারের যত্ন নেওয়া শুরু করেন। জেনেলিয়া খুবই সুন্দরী এবং চলচ্চিত্রে আসার পর কোটি কোটি ফ্যান হয়ে গেছে তাঁর।

তিনি ইন্ডাস্ট্রির হট এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। উল্লেখ্য যে, রিতেশের বাবা বিলাসরাও দেশমুখ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ছিলেন এবং তিনি 2012 সালে মা_রা যান। বিলাসরাও ভারতীয় জাতীয় কংগ্রেস পার্টি নেতা ছিলেন এবং তিনি এই দলের জন্য জীবন দিয়েছেন।

কোটি কোটি সম্পদের মালিক জেনেলিয়া ডি’সুজার কোনো অহংকার নেই এবং তিনি সর্বদা তার ভালো আচরণের জন্য সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। রিতেশ এবং জেনেলিয়া প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাদের দুই ছেলের সাথে সুন্দর ছবি শেয়ার করেন।

তারা কিউট দম্পতি, বলিউডের সুখী দম্পতিদের মধ্যে অন্যতম এবং তারা ইন্ডাস্ট্রিতে একটি বিশেষ জায়গা করে নিয়েছেন। জেনেলিয়া প্রায় তার ছেলেকে স্কুলে নামিয়ে দেয়, যেখানে পাপ্পারাজ্জিরা তাকে ক্যামেরাবন্দি করে।

সম্প্রতি, তিনি তার ছেলের সাথে মিডিয়ার ক্যামেরায় ধরা পড়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় এর কারণে প্রচুর প্রশংসিত হচ্ছে।জেনেলিয়া তার আড়ম্বরপূর্ণ চেহারার কারণে সর্বদা লাইমলাইটে থাকেন, যখন তিনি বহু বছর আগে চলচ্চিত্রের সাথে তার সম্পর্ক ছিন্ন করেছিলেন।

তিনি তার ছেলেকে পায়ে হেঁটে স্কুলে পৌঁছিয়ে দেন এবং তারপর তার স্বামী রিতেশ দেশমুখ এর সাথে জিমে যান। দুই সন্তানের মা হওয়ার পরেও জেনেলিয়ার ফিটনেস দেখার মতন। জেনেলিয়া এবং রিতেশের প্রেমের সম্পর্ক 2003 সালে শুরু হয় এবং তারপর তারা তাদের 9 বছরের সম্পর্ককে বিয়েতে রূপান্তরিত করেন।

জেনেলিয়া এবং রিতেশ টিকটকে তাদের ভিডিও শেয়ার করতেন মাঝেমধ্যেই। তিনি ‘তেরে নাল লাভ হো গেয়া’, ‘তুঝে মেরি কাসাম’, ‘জানে তু ইয়া জানে না’, ‘ফোর্স’, ‘মাস্তি’, ‘লাইফ পার্টনার’, ‘চান্স পে ডান্স’, ‘জয় হো’ এবং ‘রকস্টার’ এর মতন বলিউড সিনেমায় কাজ করেছেন।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.