Breaking News

সারার আতরঙ্গি রে দেখার পর কাঁদলেন সাইফ ও অমৃতা! যে কারণে মাঝরাতেই ফোন করতে হলো সারাকে

বলিউডে বিশেষ পরিচিতি তৈরীর জন্য অভিনেত্রী সারা আলি খান আজকাল তার ‘আতরাঙ্গি রে’ ছবির জন্য খবরে রয়েছেন। ছবিটি ও.টি.টি প্ল্যাটফর্ম ও ডিসনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে এবং ছবিটি বেশ পছন্দ করছেন দর্শকেরা।

শুধু তাই নয়, সারা আলি খানের এই ছবিটিও এক অনন্য রেকর্ড গড়েছে নিজের নামে। বলা হচ্ছে, ‘আতরাঙ্গি রে’ ও.টি.টি প্লাটফর্মে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। ছবিতে সারা আলি খানের সাথে সুপরিচিত অভিনেতা অক্ষয় কুমার এবং ধানুশ প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

বলা হচ্ছে, সারা আলি খানের ছবি তার বাবা-মা অর্থাৎ অভিনেত্রী অমৃতা সিং ও অভিনেতা সাইফ আলি খানও দেখেছেন। ছবিটি দেখার পর মা অমৃতা সিং ও সাইফ আলি খানের প্রতিক্রিয়া কেমন ছিল? এমনটা জানিয়েছেন সারা আলি খান নিজেই।

তিনি বলেছিলেন যে, তার বাবা-মা যখন সারাকে দেখেছিলেন, তিনি এ ছবিতে রিঙ্কু হয়েছিলেন, তখন তার চোখে জল এসে গিয়েছিলো। সারা আলি খান বলেন, “আমার মনে হয় মায়েরা খুবই আবেগপ্রবণ এবং সবসময় থাকবেন।

আমার বাবা খুব শক্তিশালী ভদ্রলোক। আমি জানি যে আমি মা এবং বাবা দু’জনকেই কাঁদিয়েছি। আপনার বাবা-মা যখন আপনাকে নিয়ে গর্ব করেন, তার সাফল্যের অনুভূতি অনুভব করা অদ্ভুত।” সারা আরও জানান, আব্বা সাইফ আলি খান তার ছবি ‘আতরাঙ্গি রে’ দেখার সঙ্গে সঙ্গে সারাকে ফোন করেন।

মাঝরাতে যখন সাইফ সারাকে কল করেছিল তখন সে ঘুমিয়ে ছিল। সকালে ঘুম থেকে ওঠার পর তার বাবার মিসড কল দেখে সঙ্গে সঙ্গে তাকে ফোন করেন। সারা বলেছিলন যে, সাইফ তার প্রচন্ড প্রশংসা করেছিল এবং সেই সময় তার চোখ থেকে জল গড়িয়ে পড়ে।

‘আতরাঙ্গি রে’ দেখে নিজেকে আটকাতে পারেননি সাইফ আলি খান। সারা তার ভাই আব্রাহিম খান সম্পর্কে বলেছেন, “আমরা একে অপরের সাথে মজা করে থাকি। কলেজ থেকে এখনও পর্যন্ত আমি তার গোলুমোলু বোন। কিন্তু এখন আব্রাহাম বলেছেন যে, তিনি আমাকে নিয়ে খুব গর্বিত কারণ আমি তার বোন।

এজন্য আমি খুব খুশি বোধ করছি।” জানিয়ে রাখি, সারা আলি খানের এই ছবিটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক আনন্দ এল রায় এবং এর আগে ‘জিরো’ ছবিটিও পরিচালনা করেছিলেন তিনি। যদিও তার ছবিটি বক্স-অফিসে বিশেষ কিছু করতে পারেনি।

সারা আলি খানের পরবর্তী ছবি নিয়ে কথা বললে খুব শিগগিরই তাকে দেখা যাবে ‘লুকা চুপি 2’ ছবিতে অভিনেতা ভিকি কৌশলের সাথে। আপনাকে জানিয়ে রাখি, সারা আলি খান ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেন।

সারা প্রথম ছবি দিয়ে বড় পর্দায় বিশেষ কিছু করতে না পারলেও তার অভিনয় সবাই পছন্দ করেছিল। এরপর তিনি অভিনেতা রণবীর সিংয়ের সাথে ‘সিম্বা’ ছবিতে অভিনয় করতে দেখা যায়, যা দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছিল।

এরপর তাকে ‘কুলি নাম্বার 1’, ‘লাভ আজ কাল’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। এখন সারার হাতে প্রচুর চলচ্চিত্র রয়েছে।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.