Breaking News

এবার এক ভাই আর এক ভাইকে বিয়ে করলেন! কারন জানলে আপনার হুস উড়ে যাবে

প্রায়ই আমরা সমকামী ঘটনার কথা শুনতে পাই। সমকামীতা কোনো অপরাধ নয়। ভারতে সুপ্রিমকোর্টও ভারতীয় দণ্ডবিধির 377 ধারা অবৈধ বলে রায় ঘোষণা করেছে। এই রায় অনুসারে, দু’জন প্রাপ্ত বয়স্ক নারী বা পুরুষ এর সম্মতির ভিত্তিতে নিজেদের মধ্যে সম্পর্ক স্থাপন করলে তা আর অ_প_রা_ধ বলে গণ্য হবে না।

কিছু লোক একে সমর্থন করেন, আবার কিছু লোক অসমর্থন করেন। আজ আমরা আপনাকে সমকামীতার এমনই এক ঘটনার কথা বলবো, যেখানে পুরো গ্রামবাসী সমকামীতার বি_রু_দ্ধে আইন নিজেদের হাতে তুলে নিয়েছে।

দারভাঙায় 2 ভাই এর মধ্যে সমকামী সম্পর্কের ঘটনা সামনে এসেছে। তাদের মধ্যে একজন বিবাহিত এবং দুই সন্তানের বাবা। দুই ভাইয়ের মধ্যে আকর্ষণ এতটাই বেড়েছে যে, বিবাহিত পুরুষটি তার দুই সন্তানকে সঙ্গে রাখতে চাইলেও স্ত্রীকে ছেড়ে দিতে রাজি।

লোকজন বিষয়টি জানতে পারে এবং এতে গ্রামের দুর্নাম দেখতে পান। গ্রামবাসীরা মনে করল এতে পুরো গ্রামের বদনাম হবে। গ্রামবাসীরা প্রথমে দুই ভাইকে মা_র_ধ_র করে গ্রাম থেকে বার করে দেয়।

প্রাপ্ত তথ্যে জানা যায়, এই দুই ভাইয়ের এই গ্রামেই বাড়ি এবং তারা নৃত্য শিল্পর সাথে যুক্ত। গ্রামবাসীরা প্রথমে দুই ভাইকে মা_র_ধ_র করে গ্রাম থেকে বের করে দেওয়ার সিদ্ধান্ত নেন, কারণ তাদের গ্রামের পরিবেশ এই কারণে নষ্ট হচ্ছে।

যুবকের এমন কর্মকাণ্ডে পরিবারের সদস্যরা বিস্মিত হলেও তার স্ত্রী বিরক্ত। সন্তানকে নিয়ে তার ভবিষ্যৎ জীবন কিভাবে কাটবে তা নিয়ে তার পরিবারের সদস্যরাও চিন্তিত। যাইহোক এই ঘটনাটি নিয়ে আপনার কি মতামত তা আমাদের অবশ্যই জানাবেন।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *