লাইস্টাইল

আপনার দৈনন্দিন জীবনকে সহজ করতে নিত্য সঙ্গীর সঙ্গে পেট্রোলের খরচ লাঘব করতে দুর্দান্ত ইলেকট্রিক বাইক নিয়ে এলেন sir রতন টাটা

বর্তমানে, ইলেকট্রিক চালিত বাইক, স্কুটার এবং চার চাকার গাড়ির জনপ্রিয়তা অধিক বেড়েছে। এই কারণে এখন অনেক লোক ইলেকট্রিক যানবাহন কিনতে আগ্রহী হচ্ছেন। দেশের বিভিন্ন গাড়ি নির্মাণ সংস্থা ইলেকট্রিক যানবাহন তৈরি করছে, এবং টাটা কোম্পানি একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান মধ্যে অবদান রয়েছে, যা নতুনভাবে টর্ক (Tork Motors) এর Kratos R Urban মডেল প্রকাশ করেছে। সংস্থা দাবি করে যে এই বাইক পূর্বের মডেলের তুলনায় ৪২,০০০ টাকা সস্তা হবে।

পরিবেশ দূষণ সমস্যার সাথে মিলিয়ে, ইলেকট্রিক মোটরসাইকেলের প্রতি গুরুত্ব দেওয়া হচ্ছে এই দেশে। এই সেক্টরে বিভিন্ন কোম্পানি ইলেকট্রিক বাইক উপস্থাপন করছে, এর মধ্যে একটি হল Tork Motors।

বর্তমান অফারের সময়ে, আপনি এই বাইকটি মাত্র ২০,০০০ টাকায় পেতে পারেন। Motors এর প্রতিষ্ঠানা বিশেষ দরকারে উল্লিখন করে যে এই বাইকটি একাধিক রাইডিং মোড সহ অনেক গুরুত্বপূর্ণ ফিচার সহ সরবরাহ করে, যেমনঃ ইকো, সিটি, স্পোর্টস মোড, রিভার্স মোড, ফাস্ট চার্জিং, ব্লুটুথ কানেক্টিভিটি, নেভিগেশন, অ্যান্টি থেফট সিস্টেম, লাইভ ট্র্যাকিং, OTA আপডেট, চার্জিং পয়েন্ট লোকেশন ইত্যাদি।

আপনি চাইলে টর্ক (Tork Motors) এর অফিশিয়াল ওয়েবসাইটে যাওয়া এবং ৯৯৯ টাকা টোকেন মূল্যে এই ইলেকট্রিক বাইকটি বুক করতে পারেন।

Photo of Bangla Khobor। Desk

Bangla Khobor। Desk

"Meet our passionate team of writers dedicated to delivering the latest news and insights in Bengali. Stay informed with us!"

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button